রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

ক্যাম্প থেকে অস্ত্র ও গুলি সহ ৫ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে শরণার্থী শিবির থেকে অস্ত্র ও গুলিসহ পাঁচজন রোহিঙ্গাকে আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)।

এপিবিএন ১৬ এর অধিনায়ক পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, বুধবার বিকালে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ২১ নম্বর চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পে এ অভিযান চালানো হয়।

আটকরা হল, টেকনাফের ২১ নম্বর চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের বি-৬ ব্লকের মোহাম্মদ সেলিমের ছেলে মোহাম্মদ জোবায়ের (১৯), বি-১ ব্লকের আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. নুর আলম (২০), এ-৬ ব্লকের জামাল উদ্দিনের ছেলে মোহাম্মদ ইয়াকুব (২৭), বি-১ ব্লকের মোহাম্মদ ইসলামের ছেলে আমির হোসেন (৩০) ও এ-৭ ব্লকের আবু তাহেরের ছেলে মোহাম্মদ রিদুয়ান (১৮)।

পুলিশ সুপার তারিকুল বলেন, বিকালে টেকনাফের ২১ চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের বি-৬ ব্লকের বাসিন্দা মোহাম্মদ উল্লাহ’র ছেলে রশিদ উল্লাহ’র বসত ঘরে ৫/৬ জন দুষ্কৃতিকারি অবস্থান করছে খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে রশিদ উল্লাহ দৌঁড়ে পালানোর সময় তার কোমর থেকে দেশিয় তৈরী ১ টি বন্দুক ও ১ টি গুলি পড়ে যায়। এসময় রশিদ পালিয়ে যেতে সক্ষম হলেও ফেলে যাওয়া অস্ত্র ও গুলি জব্দ করা হয়।

“ পরে রশিদ উল্লাহ’র বসত ঘরে অবস্থানকারি ৫ জন দুষ্কৃতিকারিকে আটক করা হয়। এসময় তাদের স্বীকারোক্তি মতে ঘরটি থেকে আরো ৩ টি গুলি উদ্ধার করা হয়। ”

এ ঘটনায় রশিদ উল্লাহকে পলাতক দেখিয়ে আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান তারিকুল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888